রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কঙ্গনার যা আলিয়ার নেই

কঙ্গনার যা আলিয়ার নেই

বিনোদন ডেস্ক:
জাতীয় গুরুত্বপূর্ণ নানা বিষয়ে মন্তব্য করে বসেন বলিউড তারকা কঙ্গনা রনৌত। এত দিন নিজের মত দিয়েই চুপ থাকতেন তিনি। সম্প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন সহশিল্পীদের ওপর। তিনি একাই কেন এসব বিষয় নিয়ে কথা বলবেন? ক্ষোভের সঙ্গে অনেক বলিউড তারকার নামই বলেছেন তিনি। তাঁদের অন্যতম আলিয়া ভাট। সম্প্রতি নিজের দুর্বলতা স্বীকার করে আলিয়া বলেছেন, কঙ্গনার মতো এত যোগ্যতা তাঁর নেই।
ভারতের রাজনীতি প্রসঙ্গে কোনো কথাই বলেন না রণবীর কাপুর, রণবীর সিং বা আলিয়া ভাট। এ কারণে রীতিমতো তাঁদের কটাক্ষ করেছেন কঙ্গনা রনৌত। কিন্তু কেন কথা বলেন না তাঁরা? সেই কথাই সাম্প্রতিক এক সাক্ষাৎকারে জানিয়েছেন আলিয়া ভাট।
আলিয়া ভাট বলেন, ‘রাজনৈতিক বিষয় নিয়ে কঙ্গনার মতো করে কথা বলার যোগ্যতা আমার নেই। তিনি এসব নিয়ে মত দিতে পারেন বলে আমি তাঁকে শ্রদ্ধা করি। ক্ষেত্রবিশেষে তাঁর কথাগুলো হয়তো সত্য। কিন্তু আমার বাবা সব সময় একটা কথা বলেন, পৃথিবীতে বহু মানুষের বহু মত দেওয়ার আছে। আমারটা নাহয় আমার কাছেই থাকুক। তবে কঙ্গনা যে কথা বলছেন, সেটা সত্যিই প্রশংসার যোগ্য।’
গত সোমবার সন্ধ্যায় ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবির সাফল্য উপলক্ষে মুম্বাইয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করেন কঙ্গনা। সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় ছবির সাফল্যের পাশাপাশি রাজনীতির প্রসঙ্গে উঠে আসে। রাজনীতিতে যোগ দিচ্ছেন কি না—এমন প্রশ্নের জবাবে তিনি বলেছিলেন, সেই সম্ভাবনা নেই। তবে তিনি মনে করেন, দেশের হয়ে কথা বলার জন্য রাজনীতিতে যুক্ত হওয়ার প্রয়োজন নেই।
এ প্রসঙ্গে রণবীর কাপুরের সমালোচনা করে তিনি বলেছিলেন, ‘রণবীর রাজনীতিতে আসতে চান না। কারণ, তিনি সব ধরনের রাষ্ট্রীয় সেবা পাচ্ছেন। তাঁর কোনো অসুবিধা হচ্ছে না। এটা মোটেও দায়িত্বশীল নাগরিকের মতো ব্যবহার নয়। একজন তারকা হিসেবে তাঁরও সমাজের মানুষকে কিছু দেওয়ার দায়িত্ব আছে।’ শুধু রণবীর কাপুর নন, তিনি রণবীর সিংকেও আক্রমণ করেছিলেন কঙ্গনা। এমনকি আমির খান, করণ জোহর, হৃতিক রোশনরাও বাদ পড়েননি তাঁর ক্ষোভের হাত থেকে।
অন্যদিকে, গত মাসেই মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত ছবি ‘গলি বয়’। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। ডেকান ক্রনিকল

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com